শাকিবকে নিয়ে নায়িকা পলি বিস্ফোরক তথ্য ফাঁস করলেন

Total Views : 255
Zoom In Zoom Out Read Later Print

দেশের চলচ্চিত্রে যখন একের পর এক অশ্লীল সিনেমা নির্মাণ হচ্ছিল, সে সময় পর্দা কাঁপিয়েছেন অভিনেত্রী পলি। ২০০৩ সালে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ ছবিটি দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু হয়েছিল পলির। এর পর কাজ করেছেন মান্না, শাকিব খান, রুবেল, আমিন খান ও অমিত হাসানদের মতো তারকাদের সঙ্গে।

সর্বশেষ ২০১২ সালে ‘এক নম্বর আসামি’ সিনেমায় অভিনয় করেছেন পলি। এর পরই পর্দা থেকে হারিয়ে যান তিনি। বর্তমানে নিজ ব্যবসা নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ নায়িকা। 

এর মধ্যেই সম্প্রতি গণমাধ্যমের সামনে হাজির হয়েছিলেন পলি। যেখানে বর্তমান সময়ের ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন তিনি। 

পলির দাবি, ক্যারিয়ারের শুরুতে শাকিব খান তাকে প্রায়ই ফোন করতেন। সিনেমায় নিতে বলতেন। কিন্তু তিনি শাকিবকে পাত্তা দিতেন না। 

এই নায়িকার কথায়, ক্যারিয়ারের শুরুতে শাকিব খান যখন সিনেমায় অহরহ শুটিং করতেন, তখন তিনি প্রায়ই আমাকে কল করতেন। ফোনে অনুরোধ জানাতেন, তাকে সিনেমায় নায়ক হিসেবে নেওয়ার জন্য। কিন্তু বরাবরই শাকিবকে পাত্তা দিতাম না আমি।

পাত্তা না দেওয়ার কারণ কি ছিল? উত্তরে পলি বলেন, শাকিব তখন বেশ হ্যাংলা-পাতলা যুবক। ওই সময় শাকিবের ফিটনেসও যেমন ছিল না, অভিনয়ও পারত না ঠিকঠাক। 

ওর চেয়ে তখন আমার চোখে নায়ক হিসেবে আমিন খানকেই বেশি ভালো লাগত। তাই আমি সেই সময় শাকিবের সঙ্গে সিনেমায় অভিনয় করতে রাজি ছিলাম না।

এ নায়িকা আরও জানান, এখনো শাকিবের একটা জিনিস আমার মোটেও ভালো লাগে না। আর সেটি হলো— শাকিব নিজেকে সবসময় ঘরবন্দি রাখে। 

যে কোনো শুটিং ছাড়া এফডিসি কিংবা অন্য কোথাও আর তাকে দেখা যায় না। এমনকি পরিচিতদের সঙ্গে তিনি আড্ডাও দেন না। এই গোড়ামিটা এখনো শাকিবের মাঝে বিদ্যমান।

See More

Latest Photos