বচ্চন পরিবারের ভাঙনের চিত্র ভোটের দিন দেখা গেল !

Total Views : 146
Zoom In Zoom Out Read Later Print

বেশ কিছু দিন ধরেই নানা জল্পনা চলছে ইন্ডাস্ট্রির অন্দরে। বচ্চন পরিবারের সঙ্গে কি কোনো সমস্যা চলছে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়ার? নানা ঘটনায় বারবার উঠে আসছে এমনই প্রশ্ন। কখনো সামনে উঠে আসতে দেখা যায় ঐশ্বরিয়া-অভিষেক একসঙ্গে থাকছেন না, কখনো আবার শোনা গিয়েছিল বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন তারা, কখনো আবার সামনে আসে অভিষেকের বিয়ের আংটি খুলে ফেলা আঙুলের ছবি। একটা সময় খোদ অভিষেক বচ্চনই জানিয়েছিলেন যতক্ষণ আঙুলে আংটি রয়েছে, ততক্ষণ কোনো প্রশ্ন নয়। তবে সেই আংটি সম্প্রতি দেখা যায় না তার আঙুলে। ফলে চর্চা আরও তুঙ্গে।

বর্তমানে ভক্তরা মুখিয়ে রয়েছেন জানার ইচ্ছায় ঠিক কেমন সম্পর্কে রয়েছেন তারা। তারই মধ্যে এবার ভাইরাল হলো অন্য ছবি। ভোটের দিন এ কী দেখল সবাই? বচ্চন পরিবারের অন্দরমহলের ভাঙনের খবর কি তবে সত্যি? ভাঙা হাত নিয়েই ভোট দিতে এলেন বচ্চন বধূ। তবে একা। সঙ্গে থাকল না কেউ। ২০১৯ সালে পরিবারের সবাই মিলে একসঙ্গে ভোট দিয়েছিলেন। এবার যেন ভাঙনের ছবিই স্পষ্ট। কারণ একা এসে ভোট দিয়ে গেলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। আর অন্যদিকে আলাদা ভোট দিতে এলেন জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন।

সেই ছবি সামনে আসতেই নেটপাড়ার একশ্রেণি আবারও অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলতে শুরু করলেন। ভাঙা হাত নিয়ে একা কেন ভোট দিলেন ঐশ্বরিয়া, যেখানে তাদের অধিকাংশ সময় সপরিবারে ভোট দিতে দেখা গেছে? যদিও এর উত্তর এখনো স্পষ্ট নয়।

See More

Latest Photos