প্রথম সিনেমা মুক্তি আজ তাসনিয়া ফারিণের

Total Views : 150
Zoom In Zoom Out Read Later Print

দেশের ১০টি হলে মুক্তি শুক্রবার পাচ্ছে তাসনিয়া ফারিণ অভিনীত প্রথম সিনেমা 'ফাতিমা'। এটি পরিচালনা করেছেন ধ্রুব হাসান। সিনেমায় 'ফাতিমা' চরিত্রে অভিনয় করেছেন ফারিন। এরই মধ্যে সিনেমাটি তিনটি আন্তর্জাতিক উৎসবে প্রশংসিত হয়েছে। এছাড়া ইরানের ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে 'ফাতিমা' সিনেমাটি পুরস্কৃত হয়েছে।

তাসনিয়া ফারিণ বলেন, 'ফাতিমা সিনেমাটি এর মধ্যে তিনটি আন্তর্জাতিক উৎসবে প্রশংসা কুড়িয়েছে। আমার কাছে ভালো লেগেছে সিনেমাটি অবশেষে দর্শকদের কাছে যাচ্ছে। সিনেমাটির শুটিং ২০১৭ সালে শুরু হয়েছিল, তারপর বন্ধ হয়ে যায়। এই কারণে পুরো জিনিসটাই মাথা থেকে বেরিয়ে গিয়েছিল।'

'কিন্তু ২০২৩ সালে আবার অন্যভাবে সিনেমার গল্প সাজানো হয়। অতীতের সঙ্গে মিল রেখে কিছু সিক্যুয়েন্স ছিল যা ২০২৩ সালে  করতে হয়। এটাই ছিল আমার জন্য চ্যালেঞ্জ। অনেক বাধা-বিপত্তি পেরিয়েই সিনেমাটির কাজ শেষ করেন নির্মাতা,' বলেন তিনি।

ফারিণ আরও বলেন, 'একটি কাজ যখন দর্শকের কাছে ভালো লাগে, তখন অবশ্যই আমারও ভালো লাগে। কিন্তু সেটা আমি বেশিক্ষণ মাথায় রাখি না। আমি মনে করি, এটিই আমার শেষ কাজ। সিনেমার প্রিমিয়ারে দেখেছি "ফাতিমা" সবাই মনোযোগ দিয়ে দেখছিল। আশা করছি দর্শকরা পছন্দ করবে।'সিনেমাটিতে আরও অভিনয় করেছেন পান্থ কানাই, তারিক আনাম খান, ইয়াশ রোহান, শাহেদ আলী প্রমুখ।

See More

Latest Photos