আমার কাছে আলাদা কিছু না’‘বিয়ে বা লিভ-ইন পায়েল সরকার

Total Views : 141
Zoom In Zoom Out Read Later Print

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী পায়েল সরকার। তার সমবয়সি অধিকাংশ নায়িকা সাতপাকে বাঁধা পড়েছেন। তবে ৪০ বছর বয়সি পায়েল এখনো একা। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, বিয়ে করে বিদেশে চলে যাচ্ছেন পায়েল। বিশেষ করে যুক্তরাষ্ট্র ঘুরে আসার পর এই গুঞ্জন ছড়িয়ে পড়ে।

পায়েল সরকারের বিয়ের খবর টলিপাড়ায় এখন বহুল চর্চিত বিষয়। এরই মধ্যে বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি। ভারতীয় একটি গণমাধ্যমে পায়েল বলেন,   “এখনো বিয়ের ইচ্ছে পায়নি। শুনেছি, অনেকে আমাকে ‘লিভ ইনেও’ পাঠিয়েছেন। সবাইকে বলছি, বিয়ে বা লিভ-ইন আমার কাছে আলাদা কিছু না। আপনাদের ধৈর্য ধরতে হবে। সবকিছু সময়ে জানতে পারবেন।”

ক্ষোভ প্রকাশ করে পায়েল সরকার বলেন, “নারীকেন্দ্রিক সিনেমা ‘আবার অরণ্যের দিনরাত্রি’ সাফল্যের সঙ্গে ৫০ দিন ছুঁয়ে ফেলল। সিনেমাটি মেয়েদের বন্ধুত্বের গল্প বলেছে। আমি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। আপনারা এটা নিয়ে কোনো প্রশ্ন করছেন না তো!”

যুক্তরাষ্ট্র সফরের কারণ ব্যাখ্যা করে পায়েল সরকার বলেন, “নিউ ইয়র্কে বাংলা চলচ্চিত্র উৎসব ছিল। সেখানে রেশমি মিত্র পরিচালিত ‘বড়বাবু’ সিনেমার প্রিমিয়ার হয়েছে। সিনেমাটির মুখ্য চরিত্রে আমি অভিনয় করেছি। সেরা অভিনেত্রীর সম্মাননা পেলাম। ওখানে আমার বেশ কিছু আত্মীয়, বন্ধু আছেন। ওদের সঙ্গে সময় কাটাব বলে বাড়তি কিছু দিন হাতে নিয়ে গিয়েছিলাম। ব্যস, রটনা শুরু।”

এরপর পায়েলের কাছে জানতে চাওয়া হয়, তিনি কি বিয়ে করবেন না? জবাবে এ অভিনেত্রী বলেন, ‘কেন করব না? অবশ্যই করব।’ পাশাপাশি এ-ও নিশ্চিত করেন, কোনো প্রবাসীকে বিয়ে করছেন না। বরং কলকাতার কোনো ছেলেকে বিয়ে করবেন পায়েল।

See More

Latest Photos