গরু চুরি করতে এসে ট্রাক রেখে পালালো চোর

Total Views : 33
Zoom In Zoom Out Read Later Print

মাদারীপুরের ডাসারের শশিকর চৌমুহনী এলাকায় গরু চুরি করতে এসে ধাওয়া খেয়ে ট্রাক রেখে পালিয়েছে চোর চক্র। চুরির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

গত সোমবার (২৯ মে) গভীর রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে ডাসারের বেড়িবাঁধের পাশে ডাসার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বাদল মেম্বারের তিনটি গরু ট্রাকে করে নিয়ে চলে যায় চোর চক্র। এছাড়াও বিভিন্ন স্থানে বিগত দিনে একাধিক গরুর চুরির ঘটনা ঘটে। এতে করে এলাকায় গরুর খামারি ও গরুর মালিকদের মধ্যে আতংক বিরাজ করে। তারা নিয়মিত রাতে গ্রামে পাহারার ব্যবস্থা করে। এ অবস্থায় গত সোমবার রাতে চোর চক্র একটি ট্রাক নিয়ে এলাকায় গরু চুরি করতে আসে। এসময় এলাকার লোকজন টের পেয়ে চোরের দলকে ধাওয়া দিলে ট্রাক নিয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ট্রাক নিয়ে শশিকর চৌমুহনী গিয়ে অবস্থার বেগতিক দেখে ট্রাক রেখেই পালিয়ে যায় চোরের দল। পরে পুলিশ এসে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ভুক্তভোগী সাবেক ইউপি সদস্য বাদল মেম্বার জানান, আমার তিনটি গরু চুরি করে নিয়ে গেছে চেরের দল। এতে আমার তিন লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এরপর তিনদিন আগে গরু চুরি করতে এসে চোরের দল ধাওয়া খেয়ে ট্রাক রেখে পালিয়ে গেছে। আমি চোরদের কঠিন শাস্তি চাই। আমি তাদের বিরুদ্ধে মামলা করবো।

এ ব্যাপারে ডাসার থানার ওসি এস এম শফিকুল ইসলাম জানান, ট্রাকটি জব্দ করে থানায় রাখা হয়েছে।

See More

Latest Photos