ইসলামী ব্যাংকের ৩৯৫তম শাখা উদ্বোধন

Total Views : 14
Zoom In Zoom Out Read Later Print

ইসলামী ব্যাংক বাংলাদেশের ৩৯৫তম শাখা উদ্বোধন হলো রংপুরের বদরগঞ্জে।

রোববার (১০ জুন) এক বিজ্ঞপ্তিতে ব্যাংকটির পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে। শাখাটি উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা। 

এ সময় তিনি বলেন, বর্তমানে ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও শক্তিশালী ব্যাংক। দুই কোটি ৩০ লাখ গ্রাহকের এই ব্যাংককে সাধারণ মানুষ নিজেদের আস্থার ঠিকানা মনে করেন।

১ লাখ ৫৫ হাজার কোটি টাকা আমানতের এই ব্যাংকের বিনিয়োগে দেশের ১১ শরও বেশি তৈরি পোশাক কারখানা, এক হাজারের বেশি বস্ত্র কারখানা, আড়াই হাজারের বেশি কৃষিশিল্প প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে বলেও জানান তিনি।

ইসলামী ব্যাংক অ্যাপভিত্তিক লেনদেনেও শীর্ষ অবস্থানে আছে উল্লেখ করে ব্যাংক কর্মকর্তাদের আন্তরিক সেবা প্রদানের নির্দেশ দেন এমডি।

স্থানীয় আমানত স্থানীয়ভাবে বিনিয়োগের মাধ্যমে বদরগঞ্জে কৃষিভিত্তিক শিল্প প্রসারে কাজ করার ওপরও গুরুত্বারোপ করেন তিনি।

বদরগঞ্জ পৌরসভার মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী, উপ ব্যবস্থাপনা পরিচালক মিফতাহ উদ্দীন ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমানও অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

ব্যাংকের রংপুর জোনপ্রধান আবুল লাইছ মোহাম্মদ খালেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এ এম শহীদুল এমরান ও বদরগঞ্জ শাখাপ্রধান মো. মোস্তাফিজুর রহমান সরকার।

See More

Latest Photos